ব্রেকিং নিউজ

বিজ্ঞাপন

সম্পূর্ণা ২৪ ডট কম বিজ্ঞাপন দিন ! আপনার ব্যাবসার প্রচার করুন দেশের অন্যতম সেরা বাংলা ম্যাগাজিন সাইটে !

প্রিয় মহোদয়,

বর্তমান বিশ্ব বিজ্ঞাপনে নির্ভর। বিভিন্ন পণ্যের ভীরে আপনার পণ্যকে আলাদাভাবে তুলে ধরার ক্ষেত্রে অনলাইনে বিজ্ঞাপনের বিকল্প নেই। আপনার কোম্পানী ভালো একটি প্রডাক্ট তৈরি করে অথচ আপনি সেই প্রডাক্টের বিজ্ঞাপন করলেন না! আপনার কোম্পানী সফল হওয়ার সম্ভাবনা কম। ব্যবসার প্রসারের জন্য অনলাইন বিজ্ঞাপনের প্রয়োজনীয়তা তো আর কাউকে নতুন করে ব্যাখ্যা করার প্রয়োজন নেই। প্রচারেই প্রসার। আমাদের চারপাশের পণ্যগুলোর দিকে তাকালেই দেখবেন অনেক ভালো ভালো প্রডাক্ট শুধুমাত্র সঠিক প্রচারের অভাবে উপযুক্ত সাফল্য পাচ্ছে না আবার কম গুনগতমান সম্পন্ন অনেক প্রডাক্টই আমাদের চারপাশে আছে যেগুলো সঠিক পরিকল্পনার মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করেছে এবং সাফল্যের চুড়ান্ত স্থান থেকে কেউই টেনে নামাতে পারছে না।

আপনার যেকোন ধরনের প্রডাক্ট বিজ্ঞাপনের মাধ্যমে সঠিকভাবে লোকাল গ্রাহকদের (বাংলাদেশ) কাছে তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য। আপনার বিজ্ঞাপন সঠিক, আকর্ষণীয় ও বন্ধুত্বপূর্ণ করে আপনার ক্রেতা বৃদ্ধি ও পণ্যের বিক্রয় বৃদ্ধি করার উদ্দেশ্যে আমাদের ওয়েবসাইটে রয়েছে আপনার জন্য বিভিন্ন সাইজের এড স্পেস।

আপনার বিজ্ঞাপনের জন্য আমরা একটি বিশস্ব এড এজেন্সি। যেকোন কোম্পনী বা ব্যাক্তি চাইলেই অনেক সাশ্রয়ী মূল্যে আমাদের এখান থেকে তার প্রডাক্টের বিজ্ঞাপন করতে পারে। আমরা ছড়িয়ে আছি, ফেইসবুক জগতের বিশাল একটা এড়িয়া জুড়ে যেখানে মুহুর্তের মধ্যে আপনার বিজ্ঞাপনটি চলে যাবে লক্ষ লক্ষ মানুষের কাছে। এছাড়াও প্রতিদিন গুগল, ইয়াহুসহ অন্যান্য সার্চ ইঞ্জিন থেকে আমাদের ওয়েবসাইটে বিশাল ট্রাফিকের সমাগম ঘটে।

ওয়েবসাইট র‌্যাংকঃ

আপনার প্রডাক্টের বিজ্ঞাপন দেওয়ার জন্য আপনি কেন আমাদের সাইট পছন্দ করবেন, আমাদের সাইটের সত্যতা কতটুকু, এর বাংলাদেশী র‌্যাংক কত, বিশ্বে এটি কত নাম্বার র‌্যাংকে অবস্থান করছে, এটির ট্রাফিক সোর্স কোথা থেকে ইত্যাদি প্রশ্ন আপনার মনে জাগতে পারে। তাই আপনার সেই সব প্রশ্নের সমাধান করার জন্য সম্পূর্ণা ২৪ -এর বাংলাদেশী র‌্যাংক, ওয়ার্ড র‌্যাংক, ট্রফিক সোর্স, বাউন্স রেইট, দৈনিক পেইজ ভিউ ইত্যাদি ইনফরমেশন দেখতে নিচের লিংকে (sompurna24 rank by Alexa) ক্লিক করার জন্য অনুরোধ করা গেল।

sompurna24 rank by Alexa

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুণঃ

সম্পাদক ও প্রকাশক: আরিফুল ইসলাম ।
ফোনঃ ০১৯১১৬৫৫১৪০, ফ্যাক্সঃ ৯৯৩০৪৮৬,
৪৪/১ মধ্য পাইক পাড়া, মিরপুর-১, ঢাকা-১২১৬,বাংলাদেশ।
ই-মেইলঃ sompurna24@gmail.com

 

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি!