অনলাইন থেকে আয় করুন প্রতি মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

অনলাইনে আয়, লেখাটি দেখলে সবারই দেখতে ইচ্ছে হয়। বিভিন্ন ফোরামে ঢুকলে অথবা ইন্টারনেটে বিভিন্ন সাইটে প্রবেশ করলেই দেখা যায় শত শত হাজার হাজার ডলার আর ধরতে গেলে দেখা যায় কিছুই নাই। কোন কোন টা কাজের সাথে অভিজ্ঞতা মিলে না আবার কোন কোন টা কাজ করলেও টাকা ঘরে আনার নিশ্চয়তা থাকে না।

যাহোক, আমি আজ আপনাদের সাথে একটি কাজের বিষয় নিয়ে আলোচনা করবো এখান থেকে আপনি পেমেন্ট পাবেন ১০০% এবং কাজটিও খুব সহজ এটি করতে আপনাকে নতুন করে কিছু শিখতে হবে না ।
জানি এখন আপনার মনের মাঝে অনেক প্রশ্ন উকি দিচ্ছে চলুন আপনাদের প্রশ্নে উত্তর গুলো দেখেনি।

আপনার সকল প্রশ্ন এবং তার উত্তর

প্রশ্ন : আমি কি ভাবে শুরু করবো ?

উত্তর :  আপনাকে Queries Answers সাইটে Registered মেমবার হতে হবে।

প্রশ্ন : কি ভাবে মেমবার হব ?

উত্তর : আপনি যে কোন ইমেল দিয়ে Singup করতে পারবেন বা আপনার Facebook, Twitter, Google+ একাউন্ট ব্যবহার করে Login করতে পারবেন। ইমেল দিয়ে SingUp করলে প্রথমে আপনাকে ইমেল ভেরিফাই করতে হবে তার পরে আপনি নিজের Profile এডিট করে সুন্দর করে সাজাবে  Full Name / Location / Profile Picture  ১০০% দিতে হবে । (সব কিছুতে ইংরাজী ফন্ট ব্যবহার করতে হবে) আরো ভালো করে বুঝতে নিচে দেখুন ধাপে ধাপে দেখানো হয়ছে কি ভাবে আপনি Queries Answers সাইটে Registered মেমবার হবেন।

প্রথমে আপনি এখানে ক্লিক করে সাইটে প্রবেশ করুন তার পরে নিচের ছবির মত করে Login করুন।

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

এখন আপনি নিচের ছবির মত দেখতে পাবেন।

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

আপনি যদি ইমেল দিয়ে SingUp করতে চান তা হলে Register ক্লিক করুন অথবা আপনার Facebook, Twitter, Google+ একাউন্ট ব্যবহার করে Login করতে পারেন। যদি আপনি Register ক্লিক করে SingUp করে তা হলে আপনাকে ১০০% ইমেল ভেরিফাই করতে হবে। আমরা আমাদের ফেসবুক ব্যবহার করে Login করলাম। নিচের ছবিতে দেখুন Login পরে কি ভাবে আপনার Profile 100% Complete করবেন।

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

ছবিতে দেখানো মত আপনার দেওয়া Username উপরে ক্লিক করবেন। আমরা ফেসবুক দিয়ে Login করছি বলে Username টা হলো আমাদের Facebook যে নাম আছে সেইটা এখানে দেখতে পাচ্ছে Username : Ariful Islam. Username ক্লিক করার পরে আপনি নতুন একটি পেজ পাবেন। সেখানে আপনার Profile নিচে লেখা আছে Edit my Profile সেখানে ক্লিক করুন তা হলে আপনি নিচের ছবির মত একটি পেজ পাবেন।

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

এখন এক এক করে আপনার Full Name / Location / Profile Picture  দিন (আমরা ফেসবুক দিয়ে লগিন করছি তাই ছবি আছে নতুন করে ছবি দেওয়া লাগছে না)। (সব কিছুতে ইংরাজী ফন্ট ব্যবহার করতে হবে) তার পরে Save Profile ক্লিক করুন।

প্রশ্ন : আমি এখন Queries Answers সাইটে Registered মেমবার এখন আমার কাজ কি ??

উত্তর : Queries Answers সাইটে আপনি আপনার ইচ্ছা মত বিভাগে প্রশ্ন করতে পারবেন এবং অন্য মেমবারা যে প্রশ্ন করছে তার উত্তর ও দিতে পারবেন এবং অন্যরা যে উত্তরে করেছে সেখানে কমান্টের মাধ্যমে আপনার মতামত প্রকাশ করতে পারবেন এবং যে কোন প্রশ্ন ও উত্তরে ভোট দিতে পারবেন। আর এর জন্য আপনাকে Queries Answers পেয়েন্ট দিবে । (সকল প্রশ্ন উত্তর কমান্ট ইংরাজী হতে হবে)

প্রশ্ন : আমি প্রতি দিন কত টা প্রশ্ন উত্তর এবং কমান্ট করতে পারবো ?

উত্তর  : প্রতিটা ID দিয়ে ২৪ ঘন্টাই ২টা প্রশ্ন ২টা উত্তর এবং ৫টা কমান্ট করতে পারবে। (যত বেশি আইডি করবেন তোতবেশি কাজ করতে পারবেন এবং তোতবেশি আয় হবে)

প্রশ্ন : কি ভাবে আমি প্রশ্ন উত্তর এবং কমান্ট করবো ?

উত্তর : ইংরাজী ভাষা এবং ইংরাজী ফন্টা ব্যবহার করে Queries Answers সাইটে যে সকল Categories আছে তার মাঝে যে কোন Categories তে আপনি আপনার প্রশ্ন করতে পারবেন। এবং সাইটে যে সকল প্রশ্নে এখনো উত্তর দেওয়া হয় নাই সেখানে আপনি উত্তর দিতে পারবেন ও যে সকল প্রশ্নের উত্তর দেওয়া হয়ছে সেখানে উত্তরে উপরে আপনি আপনার মতামত প্রকাশ করতে পারবেন। আরো ভালো করে বুঝতে ধাপে ধাপে নিচের ছবি সহ দেখুন কি ভাবে প্রশ্ন করা হয় এবং উত্তর ও কমান্ট করা হচ্ছে।

প্রথমে দেখাবো কি ভাবে প্রশ্ন করবেন। প্রশ্ন করতে আপনাকে Ask a Question এ ক্লিক করতে হবে। তা হলে আপনি নিচের ছবির মত একটি পেজ দেখতে পাবেন।

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

এখন আপনি The question in one sentence:  আপনার প্রশ্নটি লিখুন তার পরে Category: এড করুন আপনার প্রশ্নটি সাথে মিল রেখে, তার পরে More information for the question: এ আপনার প্রশ্ন বিস্তারিত ভাবে লিখুন আর আপনি চাই আপনার প্রশ্নের সাথে ছবিও এড করতে পারেন Upload image or document: ক্লিক করে এবং Tags – use comma (,) as a separator:  এখানে আপনার প্রশ্নে ব্যবহার হয়ছে এমন ৫টি শব্দ লিখবেন। ভালো করে বুঝতে নিচের ছবিটি দেখুন।

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

প্রশ্নের উত্তর দিতে আপনাকে দেখতে হবে কোন কোন প্রশ্নে এখনো কোন উত্তর করা হয় নাই সেই সকল প্রশ্নে আপনি উত্তর করতে পরবেন যেমন

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

এখন চলুন এই প্রশ্নের উত্তর দেওয়া যাক প্রথমে আপনি প্রশ্নে উপরে ক্লিক করুন। এখন দেখুন প্রশ্নের নিচে উত্তর দেওয়ার জন্য একটি বক্স আসছে Your answer আপনি খুব সুন্দর করে এবং বিস্তারিত ভাবে প্রশ্নের উত্তর দিন এবং Add answer ক্লিক করে আপনার উত্তরটি প্রকাশ করুন। আরো ভালো বুঝতে নিচের ছবিটা দেখুন।

অনলাইন থেকে আয় করুন মাসে ১ হাজার থেকে ১০ হাজার টাকা

এছারাও আপনি অন্য কারো করা উত্তরে কমান্ট করে এবং যে কোন প্রশ্নে ভোট দিয়ে পয়েন্ট বাড়াতে পারবেন।

প্রশ্ন : প্রশ্ন উত্তর কমান্ট এবং ভোটের জন্য কত পয়েন্ট দেওয়া ?

উত্তর : প্রতিটা প্রশ্নে জন্য আপনাকে দেওয়া হবে ১০ পয়েন্ট এবং প্রতিটা উত্তরে জন্য আপনাকে দেওয়া হবে ২৫ পয়েন্ট আর কমান্টের জন্য ৫ পয়েন্ট এবং প্রশ্নে ভোট দিলে ১ পয়েন্ট করে দেওয়া হবে ।

প্রশ্ন : কত পয়েন্ট কত টাকা বা ডলার দেওয়া হবে এবং পেমেন্ট কি ভাবে পাবো বিস্তারিত জানতে চাই।

উত্তর :  এখানে সব কিছু হিসাপ টাকাতে হবে কোন ডলারে না এই সাইটে এডমিন টিম বাংলাদেশি। কত পয়েন্টে কত টাকা দেওয়া হবে এই বিষয় জানতে যোগাযোগ করুন Skype ID : smakashpsp ।  আমাদের পেমেন্টের শুবিধা খুব সুন্দর আপনি যে কোন দিন যে কোন সময় আপনার পেমেন্ট জন্য ম্যসেজ করতে পারবেন এডমিন কে এবং ম্যসেজের ১০ মিনিট থেকে ২৪ ঘন্টার মাঝে আপনার পেমেন্ট সেন্ড করা হবে কিন্তু একাউন্ট কম হলেও ৫০০ টাকার পয়েন্ট থাকতে হবে ৫০০ টাকার নিচে পেমেন্ট করা হবে না এবং এখন শুধু মাত্র আপনি আপনার পেমেন্ট নিতে পারবেন মোবাইল লোড / বিকাশ / রকেটের মাধ্যমে ।

আপনি কাজ করতে চাই এডমিনের সাথে যোগাযোগ করে তার পরে আপনাকে কাজ শুরু করতে হবে না হলে আপনি কোন প্রকার পেমেন্ট পাবেন না । এবং ফেসবুক গুরুপেও যোগ দিতে পারেন। আমাদের ফেসবুক গুরুপ Q&A Member Group

যারা এই কাজটি করতে চান কিন্তু ভালো ইংরাজী জানেন না তাদের জন্য ও সু-খবর কারন Queries Answers আপনাদের জন্য বাংলা ভাষার উপরে সাইট আছে সেখানে আপনারা সব কিছু বাংলাতে করতে পারবেন।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন