প্রশ্নের উত্তর দিয়ে প্রতি মাসে জিতে নিন মোবাইলে রিচার্জ !!

আমি আজ আপনাদের সাথে একটি সাইট নিয়ে আলোচনা করবো এখান থেকে আপনি প্রশ্ন করে এবং  প্রশ্নের উত্তর দিয়ে প্রতি মাসে জিতে নিতে পারবে মোবাইলে রিচার্জ । হ্যা আমি ক্যোয়ারী অ্যানসারস সাইটে কথা বলছি। জানি এখন আপনার মনের মাঝে অনেক প্রশ্ন উকি দিচ্ছে চলুন আপনাদের প্রশ্নে উত্তর গুলো দেখেনি।

আপনার সকল প্রশ্ন এবং তার উত্তর

প্রশ্ন : আমি কি ভাবে শুরু করবো ?

উত্তর :  আপনাকে ক্যোয়ারী অ্যানসারস সাইটে নিবন্ধিত মেমবার হতে হবে।

প্রশ্ন : কি ভাবে মেমবার হব ?

উত্তর : আপনি যে কোন ইমেল দিয়ে নিবন্ধ করতে পারবেন বা আপনার ফেসবুক, টুইটার, গুগল+ একাউন্ট ব্যবহার করে প্রবেশ করতে পারবেন। ইমেল দিয়ে নিবন্ধ করলে প্রথমে আপনাকে ইমেল ভেরিফাই করতে হবে তার পরে আপনি নিজের প্রোফাইল এডিট করে সুন্দর করে সাজাবে  সম্পূর্ণ নাম / অবস্থান / প্রোফাইল ছবি দিয়ে । (সব কিছুতে বাংলা ফন্ট ব্যবহার করতে হবে)

প্রশ্ন : আমি এখন ক্যোয়ারী অ্যানসারস সাইটে নিবন্ধিত মেমবার এখন আমার কাজ কি ??

উত্তর : ক্যোয়ারী অ্যানসারস সাইটে আপনি আপনার ইচ্ছা মত বিভাগে প্রশ্ন করতে পারবেন এবং অন্য মেমবারা যে প্রশ্ন করছে তার উত্তর ও দিতে পারবেন এবং অন্যরা যে উত্তরে করেছে সেখানে কমান্টের মাধ্যমে আপনার মতামত প্রকাশ করতে পারবেন এবং যে কোন প্রশ্ন ও উত্তরে ভোট দিতে পারবেন। আর এর জন্য আপনার একাউন্ট পয়েন্ট জমা হবে ।

প্রশ্ন : আমাকে প্রতি দিন কত টা প্রশ্ন উত্তর এবং কমান্ট করতে হবে ?

উত্তর  : আপনাকে পয়েন্ট নিয়ে প্রথম তিন জনের এক জন্য হতে হবে তা হলেই আমি মাস শেষে পুরস্কার মোবাইল রিচার্জ পাবেন। ১ তারিখ সকাল ১১:৫৯ মিনিটে যে তিন জন্য প্রথম, দ্বিতীয়, এবং তৃতীয় নাম্বারে থাকবে তাদের কে মোবাইল রিচার্জ প্রধান করা হবে।

প্রশ্ন : আমি কি ভাবে বুঝবো আমি কত নাম্বারে আছি ? আর পুরস্কার মোবাইল রিচার্জ প্রথম বিজয়ী/ দ্বিতীয় বিজয়ী / তৃতীয় বিজয়ী কত টাকা পাবে?

উত্তর : আপনি এখানে ক্লিক করে দেখতে পাবেন কোন মেমবার কত পয়েন্ট নিয়ে কত নাম্বারে আছে। প্রথম বিজয়ী: ৩০০ টাকা / দ্বিতীয় বিজয়ী: ২০০ টাকা / তৃতীয় বিজয়ী: ১০০ টাকা ।

আপনাকে মনে রাখতে হবে এইটা আয় করার কোন সাইট না যে আপনি কাজ করে পেমেন্ট নিবেন এখানে আপনি প্রশ্ন করে নিজের উত্তর জানতে পারবেন এবং অন্যনের উত্তর দিয় তাকে হেল্প করতে পারবেন আর এই ভাবে সারা মাস যাবার পরে যে তিন জন্য মেমবার, প্রথম, দ্বিতীয়, এবং তৃতীয় নাম্বারে থাকবে তাদের কে এই মোবাইল রিচার্জ প্রধান করা হবে।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন