শখ-নিলয়ের পর এবার তাহসান-মিথিলার ডিভোর্স !!

সাম্প্রতিক সময়ে সংসার ভাঙার খবর নিয়ে আলোচনায় আসেন শোবিজ অঙ্গনের দুই পরিচিত মুখ নিলয় ও শখ। ভালোবেসে ২০১৫ সালে বিয়ে করলেও এখন আর বনিবনা হচ্ছে না তাদের। আর তাই সম্প্রতি ডিভোর্সের সিদ্ধান্ত নিয়েছেন এই দম্পতি। গণমাধ্যমে এমন সংবাদের সপ্তাহের মাথায় এবার শোনা যাচ্ছে শোবিজ অঙ্গনের ভদ্র ও শালিন দম্পতি হিসেবে পরিচিত তাহসান ও মিথিলাও পরস্পরকে ডিভোর্স দিচ্ছেন!

তারকাদের সংসার গড়া আর ভাঙা নাকি সময়ের ব্যাপার! তারপরেও শোবিজ অঙ্গনে কেউ কেউ থাকেন যারা শোবিজ অঙ্গনের সমস্ত গুঞ্জন মাড়িয়ে নিজের ব্যক্তিগত, দাম্পত্য জীবনকে সমুন্নত রাখেন। এমনই দম্পতি ছিলেন তাহসান ও মিথিলা। তবে এবার শোনা যাচ্ছে, তাহসান ও মিথিলার মধ্যে বিবাহিত জীবনের ইতি ঘটতে যাচ্ছে!

আর এমন খবরই সোশাল সাইটে চাওড় হয় মঙ্গলবার(১৮ জুলাই)। বিশেষ করে ফেসবুকে তাহসান ও মিথিলা দম্পতির ডিভোর্সের খবরটি প্রথম শোনা যায়। যেখানে তাহসান ও মিথিলার ভক্তরা হতাশা প্রকাশ করে স্ট্যাটাস দিচ্ছেন। কারো কারো স্ট্যাটাসে বলা হয়েছে, অনেকদিন ধরেই নাকি তাহসান ও মিথিলার মধ্যে বনিবনা হচ্ছিল না। এমনকি বেশ কয়েকদিন ধরেই তারা আলাদা থাকছেন বলেও মন্তব্য করেন অনেকে।

রবিউল কমল নামের একজন স্ট্যাটাসে বলেন, এক বছর আগে থেকেই তাহসান মিথিলা আলাদা থাকছেন। তাদের সংসার যে ভাঙছে এটা এক বছর আগে থেকেই জানা ছিলো। কিন্তু বলতে বারণ ছিলো।

রবিউল কমলের মতো এরকম আরো বহুজন ফেসবুকে তাহসান-মিথিলার ছবিসহ সংসার ভাঙার খবরটি ফেসবুকে শেয়ার করে হাতাশা প্রকাশ করেন।

বিশ্ববিদ্যালয়ে পড়ার সময়েই কণ্ঠশিল্পী হিসেবে পরিচিত হয়ে উঠেন মেধাবী ছাত্র তাহসান। সে সময় মিথিলার সঙ্গে পরিচয়। তারপর প্রেম। ২০০৬ সালের ৩ আগস্ট সেই প্রেম বিয়েতে রূপ নেয়। ফেসবুকে ভাইরাল হওয়া তাহসান-মিথিলার বিয়ে ভাঙার খবরটি যদি সত্যি হয়, তাহলে ইতি ঘটছে তাদের মধ্যে ১১ বছরের দাম্পত্য জীবনের!

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন