ন’বছরের সম্পর্কের পর বিয়ে করছেন পূজা বন্দ্যোপাধ্যায় !!

বেশ কয়েকটি বাংলা ছবি করেছিলেন। দেবের সঙ্গে তাঁর ‘চ্যালেঞ্জ টু’ সুপারহিট হয়েছিল। কিন্তু একেবারে হঠাৎই বাংলা ইন্ডাস্ট্রি ছেড়ে মুম্বই পাড়ি দিলেন পূজা বন্দ্যোপাধ্যায়। এ বার তাঁর বিয়ের খবরও কনফার্ম হয়ে গেল।

শোনা যাচ্ছে অভিনেতা কুণাল ভার্মার সঙ্গে আগামী ১৬ অগস্ট মুম্বইতে আংটি বদল হবে পূজার। আরও পড়ুন, যদি প্রেমিক উত্তমকে পেতেন আজকের নায়িকারা… সাংবাদিকদের পূজা বলেন, ‘‘আমাদের ন’বছরের সম্পর্ক। অবশেষে পরিণতি পেতে চলেছে। আমি খুব খুশি।

আমি সত্যিই ভাবিনি এমনটা হবে। হয়তো ৯ সংখ্যাটা আমার জন্য শুভ।’’ পূজা জানিয়েছেন, তিনিই কুণালকে প্রোপোজ করেছিলেন। আগামী বছর সম্ভবত বিয়ে করবেন এই জুটি। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, এনগেজমেন্টের দিন রোহিত বর্মার লেহেঙ্গায় সাজবেন পূজা। রোহিতের পরনে থাকবে অর্চনা কোছারের আউটফিট। কেরিয়ার নিয়ে এই মুহূর্তে বেশ ব্যস্ত পূজা। কালার্স চ্যানেলে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘দেব আনন্দ’। সেখানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি।

তাঁর বিপরীতে রয়েছেন আশিস চৌধুরী। ‘চ্যালেঞ্জ টু’ ছাড়াও ‘রকি’, ‘লাভেরিয়া’ করেছিলেন টলিউডে। কিন্তু বাংলায় ব়ড় পর্দার বদলে মুম্বই গিয়ে ছোট পর্দায় কাজই বেছে নিয়েছেন তিনি। ‘দেব কা দেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর ভূমিকায় অভিনয় করেছিলেন এবং জনপ্রিয়ও হয়েছিলেন পূজা। বাংলা ছবি করার আগেও কিন্তু তিনি হিন্দিতে কাজ করেছেন। তবে মাঝের একটা লম্বা সময় পূজা টেলিভিশন থেকে ব্রেক নিয়েছিলেন। এনগেজমেন্টের পরও সমানতালে কাজ চালিয়ে যাওয়ারই ইঙ্গিত দিয়েছেন তিনি।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন