তাহসান মিথিলার সম্পর্কে নতুন মোড় নিতে যাচ্ছে !!

তাহসান মিথিলার সম্পর্কে নতুন মোড় নিতে যাচ্ছে। গত বৃহস্পতিবার দুপুরে তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে বিবাহবিচ্ছেদের ঘোষণা আসে। এ নিয়ে সংবাদমাধ্যমগুলোতেও হইচই পড়ে যায়। তবে গতকাল শুক্রবার থেকে তাহসানের ফেসবুক থেকে বিচ্ছেদ সংক্রান্ত সেই পোস্টটি মুছে ফেলা হয়েছে। ২ জুলাইয়ের পর তাহসানের ফেসবুকে আর কোনো পোস্ট দেখা যাচ্ছে না। অনেকেরই দাবি, সিদ্ধান্ত বদলাচ্ছেন তাহসান-মিথিলা। তারই প্রাথমিক পদক্ষেপ হিসেবে পোস্টটি মুছে দেয়া হয়েছে। অর্থ্যাৎ নতুন মোড় নিতে যাচ্ছে তাদের সম্পর্ক।

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে সংসার শুরু করেছিলেন তাহসান ও মিথিলা। অভিনয় ও গানের এই জুটি সবার কাছে ছিলেন তারকা দম্পতি হিসেবেও জনপ্রিয়। ২০১৩ সালের ৩০ এপ্রিল জন্ম নেয় তাঁদের একমাত্র সন্তান আইরা। গুঞ্জন ছিল যে বছর দুয়েক ধরে এই শিল্পী দম্পতির সংসারজীবন ভালো যাচ্ছিল না। গত বৃহস্পতিবার তাঁরা বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন।

সবার কাছে তারা পরিচিত ছিলেন সফল জুটি হিসেবে। অনেকেই তাদের জুটিকে অনুপ্রেরণা হিসেবে নিয়েছেন। কিন্তু তাদের বিচ্ছেদের ঘটনায় বেশিরভাগই হতাশ। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ক্ষোভ লুকিয়ে রাখতে পারেননি অনেকেই।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন