রাজধানীতে পীর সেজে শারীরিক সম্পর্ক : গ্রেফতার আহসান হাবিব পেয়ার !!

পীর সেজে ‘জ্বিন তাড়ানোর’ নামে নারীদের সঙ্গে শারীরিক সম্পর্ক করে তার ভিডিওচিত্র ব্যবহার করে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে রাজধানীর খিলগাঁও থেকে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতর নাম আহসান হাবিব ওরফে পেয়ার (২৫)। খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকার একটি বাসা থেকে গত সোমবার তাকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশের কাউন্টার টেররিজম ইউনিটের অতিরিক্ত উপ-কমিশনার নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, “পেয়ার নিজেকে পীর দাবি করত। ইসলামের অপব্যাখ্যা দিয়ে জ্বিন তাড়ানোর কথা বলে বহু নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে তাদের কাছ থেকে অর্থ আদায় করত।”এছাড়া পেয়ার নিজেকে সাংবাদিক ও একটি অনলাইন টেলিভিশন স্টেশনের মালিক হিসেবে পরিচয় দিত।

তিনি বলেন, “কিছু নারী পেয়ারের মিষ্টি কথায় প্রতারণার ফাঁদে পড়ে তার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ায়। ওই সব নারীর সঙ্গে শারীরিক সম্পর্কের একাধিক ভিডিওচিত্র তার ব্যবহার করা ইলেকট্রনিক ডিভাইসে পাওয়া গেছে। পেয়ার এসব ভিডিওচিত্র দিয়ে ওই নারীদের ব্ল্যাকমেইল করত।” নব্য জেমবির ‘সম্ভাব্য হত্যা তালিকায়’ তার নাম রয়েছে।প্রতারিত নারীদের কেউ মামলা করতে রাজি না হওয়ায় পুলিশ বাদি হয়ে পেয়ারের বিরুদ্ধে মামলা করেছে।

 

বিস্তারিত ভিডিওতে দেখুন। নিচে ভিডিওটি দেওয়া হলো।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন