রণবীর – দীপিকার রোমান্সে হিট বক্স অফিস

বহু দিন পর পর্দায় ফিরেছে রণবীর কপূর এবং দীপিকা পাড়ুকোনের রোমান্স। সৌজন্যে পরিচালক ইমতিয়াজ আলির ‘তামাশা’। কিন্তু বক্স অফিসে একেবারেই ‘তামাশা’ দেখায়নি ছবিটি। কারণ মাত্র দু’দিনে আয় হয়েছে প্রায় ২৫ কোটি টাকা।

গত শুক্রবার ভারত জুড়ে দু’হাজারের বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ছবিটি। মুক্তির দিন ভারতে আয় ছিল ১০ কোটি ৮৭ লক্ষ টাকা। বিশেষজ্ঞরা মনে করছেন রণবীর-দীপিকা জুটিকে ফিরে পেয়ে খুশি দর্শকরা।

সে ভাবে দেখলে ‘তামাশা’ ছবির গল্পে নতুন কিছু নেই। সেই ‘বয় মিটস্ গার্ল’ গোছের গল্প। তফাতের মধ্যে তুখোড় বিদেশি লোকেশনে! ফ্রান্সের প্রত্যন্ত নিসর্গে হট অ্যান্ড হ্যাপেনিং বেদের সঙ্গে দেখা হয় উচ্ছ্বল মোনা ডার্লিংয়ের! বেদের মোনাকে যে ভাল লেগে যায়, তাতে আর নতুন কী! এবং মোনারও যে বেদকে মনে ধরে, সেটাও এমন কিছু আশ্চর্য নয়! তার পর তারা জুটি বেঁধে পাড়ি দেয় কর্সিকায়। ধীরে ধীরে একে অপরকে একটু একটু করে জানতে থাকে, চিনতে থাকে। তার পরেই প্রেম।

রণবীর-দীপিকার এর আগের ছবি ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’ মুক্তির প্রথম দু’দিনে আন্তর্জাতিক বাজারে আয় করেছিল ১৪ কোটি ৭১ লক্ষ টাকা। সে ভাবে দেখলে ‘তামাশা’ রণবীরের কেরিয়ারের ফিরে আসার প্ল্যাটফর্মও বটে। যেন তারই প্রমাণ দিচ্ছে বক্স অফিসও।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন