সানায়ার গোসল দৃশ্য ভাইরাল, দেখুন ভিডিও সহ !!

সম্পূর্ণা ২৪ পেজ এবং সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত মিডিয়া জগৎ প্রতি দিন ঘটে যাওয়া জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়। এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে ওয়েবসাইট Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধন্যবাদ সম্পূর্ণা ২৪ এর সাথে থাকার জন্য।

সানায়ার গোসল দৃশ্য ভাইরাল, দেখুন ভিডিও সহ !!

উইকি বলছে বয়স ২৪। তবে তাতে কী? এই বয়সেই শরীর তৈরির নেশায় মেতেছেন সানায়া। দেখিয়ে দিয়েছেন তিনি কতটা ফিট। বয়স যতই হোক দেখে মনে হয় তিনি এখনও অষ্টাদশী। বারবার সৌন্দর্য, আভিজাত্য ও লাবন্যে বারবার সকলকে সম্মোহিত করেছেন সানায়া। এবারও তেমনটাই করলেন। সেই রকম তিনটি ভাইরাল ভিডিও এখানে আপনাদের সাথে শেয়ার করা হলো।

সানায়ার হট মডেল ফটোশট থেকে নেও ভিডিও

 

বাথটাবে স্নান করছেন সানায়া। সেখানে বসতে বারবার পিছলে যাচ্ছেন তিনি। আর তাতে হেসে গড়িয়ে পড়ছেন বঙ্গ ললনা। সম্প্রতি সানায়ার এই স্নানের ভিডিও ভাইরাল হয়েছে। কিন্তু ভিডিওর কারণ জানা যায়নি। তবে কিছু ভিডিও মডেল ফটোশট থেকে নেও।

সানায়ার গোসল দৃশ্যর ভিডিও

 

প্রসঙ্গত ব্যক্তিগত জীবনে গোসল করার বিষয়ে বিশেষ কিছু অভ্যাস ও পছন্দ রয়েছে প্রাক্তন মিস ইউনিভার্সের। সানায়ার বাড়িতে তাঁর স্নান করার বাথটাব রয়েছে খোলা টেরেসে। কারণ কিনি নাকি স্নানের সময় খোলা আকাশ, চাঁদ তারাদের দেখতে পছন্দ করেন।

বিস্তারিত ভিডিওতে দেখুন। নিচে ভিডিওটি দেওয়া হলো।

 

সানায়ার গোসল দৃশ্য ভাইরাল, দেখুন ভিডিও সহ !!

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন