এন্ড্রয়েড ফোন দিয়ে দৈনিক ৫০ থেকে ১০০ টাকা আয় করুন খুব সহজে ।

হাই বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি সবাই ভালো আছেন, আজ আমি কথা বলবো কি ভাবে এন্ড্রয়েড মোবাইল দিয়া আয় করবেন খুব সহজে, কথা না বলে চলুন দেখে নেই কি ভাবে কাজ করবেন এবং পেমেন্ট নিবেন।

প্রথমে অ্যাপ টি ডাউনলোড করে ইন্সটল করবেন তারপর ওপেন করবেন এবং সঠিক তথ্য দিয়ে একটি একাউন্ট তৈরি করবেন মনে রাখবেন একটি ফোন দিয়ে একটি একাউন্ট তৈরি করা যাবে।

 

 

আপনি রেজিস্ট্রেশন সম্পূর্ণ করার পরে হোম পেজে চলে যাবেন। এবং আপনি সাথে সাথে ৩ টাকা পেয়ে যাবেন রেজিস্ট্রেশন বোনাস। দয়া করে রেজিস্ট্রেশন সময় Refer কোড আমার রেফারটি ব্যবহার করবেন : 36ERA96.

এখানে আপনি যা যা পাবেন,

এখানে আপনি সেরা সকল উক্তি এবং সংবাদপত্র উপভোগ করুন এবং ভিডিও দেখে এবং সহজ কিছু কাজ সম্পন্ন করার মাধ্যমে অর্থ উপার্জন করতে পারেন।

কাজ করবে যে ভাবে,

প্রথমে আপনি হোম পেজের নিছে দেখতে পাবেন Task-1 থেকে Task-12 আছে আপনাকে ১২ থেকে ১ সকল পেজ ঘুরে দেখতে হবে তার পরে আপনি যখন Task-1 ক্লিক করবেন কখন নিচের পেজের মত ৩ নাম্বার পেজের মত যখন পাবেন তখন আপনি START ক্লিক করলে আপনার সামনে মোট ২৯ টা উক্তি আসবে প্রতিটা উক্তিতে আপনাকে  5S অপেক্ষা করতে হবে এবং যখন বাকি একটি থাকবে তখন যে এড্য শো করবে সেই এডটিতে ক্লিক করতে হবে এবং ৪০ সেকেন্ড পর্যন্ত অপেক্ষা করুন এটি স্বয়ংক্রিয়ভাবে আবার ফিরে আসবে। সকল কাজ সঠিক ভাবে শেষ করলে দেখবেন আপনার একাউন্ট টাকা যোগ হয়ছে এবং আপনি আবার ও Task-12 থেকে Task-1 আসবেন এবং আবার ও এটি সম্পূর্ণ করবেন এবং আপনার একাউন্ট আবার ও টাকা যোগ হবে এবং হোম পেজে আপনি এক নাম্বার এবং ২ নাম্বার ২টি ভিডিও বাটন পাবেন যেখানে ক্লিক করলে আপনার সামনে ভিডিও শো হবে এবং সেখানে যা বলা হবে আপনাকে তাই করতে হবে তা হলেও আপনার একাউন্ট টাকা এড হবে তবে ভিডিও এড্য পুরা ভিডিওটি দেখার পরে আপনাকে Install বাটনে ক্লিক করতে হবে এবং সেই Apps টি ডাউনলোড করতে হবে এবং ২৪ ঘন্টা পরে আপনি সেটি রিমুভ করতে পারেন তবে মনে রাখবেন Apps প্রতিটা নিয়ম না মানলে আপনার একাউন্ট টাকা হলেও পরে আবার সেটি কমে যাবে তাই নিয়ম মেনে সঠিক ভাবে কাজ করুন।

 

প্রতি দিনে আপনি কত পরিমাণ আয় করতে পারেন?

আপনি টাঙ্কটি সম্পন্ন করার আ্যাপসের টি-এন্ড-সি নিয়ম অনুসরণ করে প্রতিদিন প্রতি ৫০-১০০ টাকা পর্যন্ত আয় করতে পারেন। সামনে টাকা প্ররিমান আরো বৃদ্ধি হবে আশা করা যাচ্ছে।

পেমেন্ট কীভাবে হাতে পাবো ?

একাউন্ট এ ১০ টাকা থাকলেই মোবাইল রিচার্জ এর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। বিকাশে পেমেন্ট নিতে হলে সর্বনিন্ম ৫০ টাকা থাকা লাগবে।

পেমেন্ট কতোক্ষনের মাঝে পাবো?

আপনি পেমেন্ট রিকোয়েষ্ট দেয়ার পর আমাদের পেমেন্ট টিম আপনার রিকোয়েষ্ট যাচাই করবে এবং আপনার পেমেন্টটি ১২ – ২৪ ঘণ্টার মধ্যে পাঠাবে।

আমার পেমেন্টে প্রমান নিচে দেওয়া হলো, আপনি সকল নিয়ম মেনে কাজ করলে ১০০০% পেমেন্ট পাবেন এবং আপনি রেজিস্ট্রেশন করলে পাবেন ৩টাকা এবং ৭টাকা করতে খুব বেশি হলে ১০ মিনিট লাগবে সুতরাং একবার চেষ্টা করে দেখতে পারেন আশা করি ভালো লাগবে।

এ ছারা আপনি Apps মাঝে সকল নিয়ম পেযে যাবেন এবং Apps গুরুপ চ্যাট আছে যেকানে আপনি বাকি মেমবারদের সাথে এবং এডমিনে সাথে সরাসরি সমস্যার কথা শেয়ার করতে পারবেন বা আপনার কোন প্রশ্ন থাকলে করতে পারবেন। আশা করছি আপনাদের কিছুটা হরেও উপকারে আসবে ধন্যবাদ।

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

Easy Reward - Earn Very Easily

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন