মেদ ভুড়ি কমাতে দারুন কার্যকর আদা লেবুর শরবত

আজকের সম্পূর্ণা ২৪ রেসিপি আয়োজনে রয়েছে মেদ ভুড়ি কমাতে দারুন কার্যকর আদা লেবুর শরবত সম্পূর্ণা ২৪ আপনাদের কে দেখাবে কি ভাবে তৈরি করবেন দারুন মজার এই রেসিপিটি । খুব সহজে এবং তাড়াতাড়ি এই পদটি তৈরি করা যায়। চলুন জেনে নিই, কী কী উপকরণ লাগবে এই রেসিপিতে এবং কীভাবে তৈরি করবেন মেদ ভুড়ি কমাতে দারুন কার্যকর আদা লেবুর শরবত

ওজন নিয়ে বিপাকে নেই এমন মানুষ আজ কাল খুজে পাওয়া মুশকিল। ওজন কমানো যেন ছোট খাটো একটা যুদ্ধ। সবার একটাই কথা, পরিমানে অনেক কম খেয়েও তাদের ওজন বৃদ্ধি পাচ্ছে। আবার অনেকে দিনের পর দিন না খেয়েও তেমন কোন পার্থক্য দেখতে পাচ্ছেন না। তাদের জন্য আজকের এই পোস্ট।

এবার নিজেই দেখতে পারবেন পার্থক্য। দিনে মাত্র এক কাপ পান করলে কমতে থাকবে আপনার পেটের মেদ। এই যাদুকরী পানিয় তৈরিতে প্রয়োজন পড়বে ২টি উপকরণের। আদা আর লেবু। এই মিশ্রন জাদুকরী উপায়ে ওজন কমাবে। তাহলে দেখে নিন প্রনালী। প্রথমে আদা ছোট ছোট টুকরো করে আধা ঘন্টা পানিতে ভিজিয়ে রাখুন। পরে সি পানির সাথে আরও পানি মিশিয়ে একটি সম্পূর্ন লেবু কয়েক টুকরো করে তাতে দিয়ে দিন। এবার ২ ঘন্টা অপেক্ষা করুন। এই পানি সারা দিন ঘন্টায় ঘন্টায় পান করুন। এতে আপনার শরীরের ওজন কমার পাশাপাশি ডিটক্স থাকবে শরীর।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন