মুস্তাফিজ প্রসঙ্গে শ্রাবন্তীকে নিয়ে এখনও যে কারণে চলছে সমালোচনা !!

শুধু বাংলাদেশ নয়, ভারতের সংবাদ মাধ্যমগুলোতেও চলছে শ্রাবন্তীকে নিয়ে সমালোচনা। আর এই সমালোচনার নেপথ্য রয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের ‘বোলিং সেনসেশন’ মুস্তাফিজুর রহমানকে নিয়ে।

সম্প্রতি যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’র প্রচারণায় ঢাকায় এসেছিলেন শ্রাবন্তী। এখানে তিনি মুখোমুখি হয়েছিলেন সংবাদকর্মীদের। ছবিতে অভিনয়, বাংলাদেশ সম্পর্কে অনেক প্রশ্ন করা হয় তাকে।

তিনি সব কিছুই সাবলীল উত্তর দিয়ে যান। তবে এর মধ্যে বিপত্তি দেখা দিয়েছিল মুস্তাফিজকে নিয়ে।

মুস্তাফিজ বর্তমানে ক্রিকেট বিশ্বে ‘বোলিং সেনসেশন’ হিসেবেই ব্যাপক পরিচিত। তাকে বিশ্ব তারকারাও চিনেন। এরমধ্যে বলিউডের|

শাহরুখ খান, প্রীতি জিনতা থেকে শুরু করে শিল্পাশেঠির মতো তারাকাদেরও মুখস্থ বাংলাদেশে টিমের উদিয়মান ক্রিকেটার মুস্তাফিজ নাম। অথচ সেই মুস্তাফিজকে চিনেননি শ্রাবন্তী!

যখন সাংবাদিকরা প্রশ্ন করেন আর সাংবাদিকদের বলেছিলেন, ‘কে মুস্তাফিজ’? এরপর থেকেই এ নিয়ে শুরু হয় সমালোচনা। শুরু বাংলাদেশে হলেও ভারতে এ নিয়ে এখনও চলছে সমালোচনা।

‘বোলিং সেনসেশন’ মুস্তাফিজকে যাকে ডাকা হয় ‘দ্য ফিজ’ যাকে এখন চিনে বিশ্ব। আর সেই ‘দ্য ফিজ’কে চিনেন না শ্রাবন্তী!

শ্রাবন্তী বলেছিলেন, বাংলাদেশ ক্রিকেট খেলে, তিনি শুধু মাত্র এটুকুই জানেন। কিন্তু, মুস্তাফিজুর রহমান কে? সে বিষয়ে কোনও ধারণা নেই তার। বাংলাদেশের ক্রিকেট দলের স্টার মুস্তাফিজুর রহান সম্পর্কে প্রশ্ন করা হলে,

এমনই প্রতিক্রিয়া জানিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। তবে তিনি জানিয়েছেন, বাংলাদেশের ক্রিকেটরদের মধ্যে তিনি একমাত্র সাকিব আল হাসানকেই চেনেন।

মূলত ওই ঘটনার পর থেকে শ্রাবন্তীকে নিয়ে শুধু বাংলাদেশেই নয়, ভারতে তথা কলকাতাতেও শুরু হয়েছে নানা আলোচনা সমালোচনা। অনেকেই বলছেন, মুস্তাফিজকে ‌‘চিনেন না’ বলে শ্রাবন্তী নিজেই নিজেকে হাসিরপাত্র বানিয়েছেন।

উল্লেখ্য সপ্তাহখানিক আগের এই ঘটনাটি নিয়ে এখনও চলছে অনেক সমালোচনা। যা বাংলাদেশের পাশাপাশি ভারতেও এই নিয়ে সমালোচনার কমতি নেই।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন