‘রাজাবাবু’র শুটিং চলছে থাইল্যান্ডে

থাইল্যান্ডে এখনো চলছে বদিউল আলম খোকন পরিচালিত ‘রাজাবাবু’ ছবির গানের শুটিং।

৪ সেপ্টেম্বর শুটিং শেষে ঢাকা ফিরবে পুরো ইউনিট। আর এরই সঙ্গে দেশে ফিরবেন নায়ক শাকিব খান, নায়িকা অপু বিশ্বাস ও ববি। একদিনের মধ্যে তাদের মোট চারটি গানের শুট করার কথা রয়েছে।

গত ২৪ আগস্ট বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে দুপুর ১টা ৩৫ মিনিটে ঢাকা ত্যাগ করে ‘রাজাবাবু’ ছবির শুটিং ইউনিট। আগামী কোরবানি ঈদের জন্য নির্মিত এই ছবির অধিকাংশ কাজ এরই মধ্যে শেষ হয়েছে। এফডিসিতে কয়েক দিন আগে একটি আইটেম গানের শুটিং শেষ হয়েছে। এতে অংশ নেন আইটেম-কন্যা বিপাশা কবির।

এনটিভি অনলাইনকে পরিচালক বদিউল আলম খোকন বলেন, ‘শাকিব, অপু, ববিসহ পুরো ইউনিট নিয়ে আমরা গত ২৫ তারিখ থেকে শুটিং করছি। এর মধ্যে এখন তিন নম্বর গানের শুটিং করছি। চারটি গানেরই শুটিং শেষ করে ৪ সেপ্টেম্বর ঢাকায় ফিরব। ছবির বাকি কাজ শেষ। গানগুলো শেষ হলেই ছবিটি সেন্সর বোর্ডে জমা দেব। এই ঈদেও চমক নিয়ে হাজির হবে ‘রাজাবাবু’। সবাই দোয়া করবেন, আমরা যেন ঠিকভাবে কাজ শেষ করে দেশে ফিরতে পারি।’

এই ছবিতে অপু বিশ্বাস অভিনয় করবেন শাকিবের বাবার বন্ধুর মেয়ের চরিত্রে। আর ববি অভিনয় করছেন শাকিবের মামাতো বোনের চরিত্রে।

এ ছবিতে শাকিব, অপু ও ববি ছাড়া আরো অভিনয় করছেন উজ্জল, দিতি, ওমর সানী, শাহনূর, সাদেক বাচ্চু, মিশা সওদাগর, প্রবীর মিত্র, সুব্রত, ইলিয়াস কোবরা, আফজাল শরীফ প্রমুখ।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন