হ্যাপি ও হেলালের মিউজিক ভিডিও “তোমার প্রেমের পথে”

তরুণ কণ্ঠশিল্পী হ্যাপি ও এম আর হেলালের গান ‘তোমার প্রেমের পথে’-এর  মিউজিক ভিডিও প্রকাশ করেছে দেশের অন্যতম শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান জি-সিরিজ। এম আর হেলালের একক এলবাম ‘দূরে গেলে’ থেকে নেয়া গানটি লিখেছেন জনপ্রিয় গীতিকার রবিউল ইসলাম জীবন। সোমবার গানটি জি-সিরিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়।

এম আর হেলাল জানান, গত ৫ সেপ্টেম্বর প্রকাশিত ‘দূরে গেলে’ এলবামটিতে মোট ৬টি মৌলিক গান আছে। গানগুলোর সংগীত পরিচালনা করেছেন মুশফিক লিটু, এমএমআর রাজীব ও শিহাব রিপন। গানগুলোর মধ্যে ‘কত ভালবাসি তোকে’ ‘তোমার প্রেমের পথে’ ‘তোমার দেয়া স্মৃতি’ শিরোনামের গানগুলো  বেশ শ্রোতাপ্রিয় হয়েছে। এরমধ্যে ‘তোমার প্রেমের পথে’ শিরোনামের গানটির মিউজিক ভিডিও প্রকাশ করার সিদ্ধান্ত নেয় প্রযোজনা প্রতিষ্ঠান।

হেলাল বলেন, গানটির ভিডিওতে রোমান্টিক একটা গল্প খুঁজে পাওয়া যাবে। মঞ্জু আহমেদের পরিচালনা গানটির চিত্রায়ণ হয়েছে ঢাকার অদূরে বারিধারার জিন্দাপার্কে। গানটির কাস্টিংয়ে ছিলেন আশরাফুল আলম শুভ ও সুমাইয়া আফরিন। শিগগিরই গানটি বিভিন্ন বেসরকারি চ্যানেলে প্রচার হবে বলেও জানান তিনি।

জি-সিরিজের কর্ণধার নাজমুল হক ভূঁইয়া বলেন, আমাদের ব্যানারে প্রকাশিত গানগুলোর মধ্যে এম আর হেলালের এ গানটি বেশ সাড়া ফেলেছে। তাই গানটির মিউজিক ভিডিও করেছি। আশা করছি গানটিও সবার কাছে গ্রহণযোগ্য হবে।

২০১৫ সালে ভ্যালেন্টাইনস ডে উপলক্ষে এম আর হেলালের প্রথম মিউজিক ভিডিও ‘হয়নি বলা’ বিভিন্ন টেলিভিশন চ্যানেলে প্রচারিত হয়। এর পর গত ঈদে মিউজিক ভিডিও ‘হয়নি বলা-২’ টেলিভিশন চ্যানেলে সম্প্রচার হয়। ২০১৬ ভ্যালেন্টাইনসে ‘মায়াবী রাত’ গানটির ভিডিও শ্রোতামহলে বেশ সাড়া জাগায়।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন !!

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন