শাহরুখকে নিয়ে সালমানের রসিকতা !

সম্প্রতি একটি মিউজিক কনসার্টে বলিউড বাদশাহ শাহরুখ খানের গানের প্রতিভা নিয়ে রসিকতা করেছেন সুপারস্টার অভিনেতা সালমান খান।

জানা গেছে, বর্তমান সময়ে নিজের প্রোডাকশনের মুক্তির প্রতিক্ষায় থাকা ছবি ‘হিরো’র প্রমোট নিয়ে দারুণ ব্যস্ত আছেন ‘দাবাঙ্গ’ খ্যাত অভিনেতা সালমান। ছবিতে তিনি প্রথমবারের মত পরিচয় করিয়ে দিতে যাচ্ছেন দুই নতুন মুখ। আর এই ছবির প্রমোশন নিয়েই সম্প্রতি হাজির হয়েছিলেন একটি মিউজিক কনসার্টে। সেখানে উপস্থিত ছিলেন রাহাত ফতেহ আলী খানের মত গুণী শিল্পী। কনসার্টটিতে সালমান নিজেও গাইলেন ‘হিরো’ ছবির টাইটেল সং ‘ম্যায় হো হিরো তেরা’।

সালমানের গান শোনার পর তার গানের ব্যাপক প্রশংসা করেন রাহাত ফতেহ আলী খান। এরপর কনসার্টটিতে ফতেহ আলী বলেন, সালমানের গানতো শুনলাম, কিন্তু শাহরুখ খানের গানতো এখনো শুনলাম না। ফতেহ আলীর কথা শেষ না হতেই সালমান কথা টান দিয়ে নিয়ে বলেন, ‘শাহরুখের গান আমি শুনেছি, এটা আর আপনার শোনার দরকার নেই।’ সালমানের এমন কথা শোনার পর পুরো কনসার্টটিতে হাসির রোল পড়ে যায়। শাহরুখের গানের কণ্ঠ নিয়ে সালমান ব্যাপক রসিকতা করেন।

উল্লেখ্য, সালমান খানের প্রযোজনায় আসন্ন ছবি ‘হিরো’ নির্মাণ করছেন নিখিল আদভানি, সুভাষ ঘাইয়ের ‘হিরো’ ছবিটি অবলম্বনে নির্মাণ হচ্ছে এই ছবি। ইতিমধ্যে ছবির পোস্টার, টিজার, ট্রেলার এবং সালমানের কণ্ঠে একটি গান দিয়ে ইতিমধ্যে বলিউডের আকাঙ্ক্ষিত ছবির তালিকায় পৌঁছে গেছে ছবিটি। ছবিটিতে নতুন মুখ সুরজ পাঞ্চোলি এবং সুনীল শেঠি কন্যা আথিয়া শেঠি! চলতি মাসের ১১ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে ‘হিরো’।

নিয়মিত আপডেট পেতে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন